নেতৃত্বের উজ্জ্বল দৃষ্টান্ত আনোয়ারা

‘বান্দরবন জেলা লামা উপজেলা পৌরসভা সদরে বসবাস করেন দি হাঙ্গার প্রজেক্টের বিকশিত নারী নেটওর্য়াকের চট্রগ্রাম অঞ্চলের নারীনেত্রী ও বিকশিত নারী নেটওর্য়াকের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং এনজেট একতা মহিলা সমিতি প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক জনাব আনোয়ারা বেগম।

কোভিড-১৯’ করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম করেছেন, মাইকিং করা, দেয়াল লিখন, পোস্টারিং, বার বার হাত ধোয়ার কথা বলা, মাস্ক পড়া, মাস্ক বিতরণ করা, সামাজিক শারিরীক দূরত্ব মেনে চলা অব্যহত।

এনজেট একতা মহিলা সমিতির উদ্যোগে WFP-র সহায়তায় ২০০০০(বিশ হাজার) শিশুর মাঝে পুষ্টিযুক্ত বিস্কুট বিতরণ করেছেন। তিনি পৌরসভায় হতদরিদ্রদের ৫০০টি পরিবারের তালিকা করেন। ৫০০টি পরিবারের খাদ্য সামগ্রি জনপ্রতি (চাল-৫ কেজি, ডাল -১/২ কেজি, আলু- ২ কেজি, চিনি- ১/২ কেজি, তেল- ১/২ কেজি) বিতরণ করেছেন ৭-৮ এপ্রিল ২০২০ তারিখে।

এছাড়াও ৩০জন নারীর মাঝে ১টি শাড়ী ও নগদ ২০০(দুইশত টাকা) প্রদান করেন এবং ৩০জন পুরুষের মাঝে ১টি লুঙ্গি ও নগদ ২০০(দুইশত টাকা) প্রদান করেন।

নিজ উদ্যোগে ৩০জনকে রমজানের সারা মাস ইফতার করাচ্ছেন এবং৬০জনকে একমাসের ইফতার এর সামগ্রি দিয়েছেন। তিনি সকলকে আরো এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.